২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলের মির্জাপুরে প্রথম করোনাভাইরাসে ১ ব্যক্তি শনাক্ত

-

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় নারায়ণগঞ্জ ফেরত এক ব্যক্তি প্রাণঘাতী কোভিট-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আক্রান্ত ব্যক্তির বাড়ি উপজেলার ভাওড়া ইউনিয়নের বৈড়াগীভাওড়া গ্রামে বলে জানা গেছে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে একজন আক্রান্ত হওয়ায় মির্জাপুর উপজেলাবাসী আতঙ্কিত হয়ে পড়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম সাংবাদিকদের জানান, মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের এক ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে ৫ এপ্রিল রবিবার ঠাণ্ঠা-জ্বরসহ করোনার উপসর্গ নিয়ে বাড়ি আসেন। পরে খবর পেয়ে তার নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে ( আইইডিসিআর) পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান সাংবাদিকদের বলেন, ৭ এপ্রিল মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় ৭৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়। ৭ এপ্রিল মঙ্গলবার রাতে (আইইডিসিআর)। ৫০ জনের ফলাফল পাঠান, যার মধ্যে ৪৯ জনের ফলাফল নেগেটিভ এলেও একজনের ফলাফল পজেটিভ। তিনি কোভিট-১৯ , করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement