২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনা সন্দেহে এক নারীকে কুয়েত-মৈত্রী হাসপাতালে ভর্তি

-

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে গোপালগঞ্জের এক নারীকে (২৮) মঙ্গলবার রাতে ঢাকায় কুয়েত-মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার বিকেলে ওই নারীকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপতালে পাঠানো হয় বলে জানান তিনি।

ওই নারীর বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামে। এ ঘটনার পর ওই নারীর বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাদিকুর রহমান খান।

গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানান, মঙ্গলবার ওই নারী গোপালগঞ্জ জেনারেল হাসপতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ ও লক্ষণ ছিল। এছাড়া তার ফুসফুসে পানি জমেছে বলে চিকিৎসক ধারণা করেন। এ কারণে তাকে ঢাকায় পাঠানো হয়।

তিনি জানান, ওই নারীর করোনা টেস্ট করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় তাকে কুয়েত-মৈত্রী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

সিভিল সার্জন আরো জানান, ওই নারীর সংস্পর্শে আসা তিন চিকিৎসক, এক অটোরিকশা চালক ও স্বজনদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল