০৫ জুন ২০২০

ফরিদপুরে করোনার লক্ষণ নিয়ে ২ বৃদ্ধের মৃত্যু, দাফন সম্পন্ন

ফরিদপুর জেলায় কোভিড-১৯ এর লক্ষণ নিয়ে সত্তরোর্ধ্ব দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের (ফমেক) আইসোলেশনে ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। মারা যাওয়া এই দুই বৃদ্ধ মধুখালী উপজেলা ও ভাঙ্গা উপজেলার বাসিন্দা।

ফরিদপুর জেলা সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান জানান, জ্বর, নিউমোনিয়া এবং কিডনি জটিলতা নিয়ে শনিবার ফমেক হাসপাতালে একজন ভর্তি হন। পরে আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়। অন্যদিকে, শ্বাসকষ্ট ও লিভারের সমস্যা নিয়ে মারা যান অন্য একজন বৃদ্ধ।

সিভিল সার্জন বলেন, দুই ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ কি না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, সরকারি নির্দেশনা মেনে নিজ নিজ এলাকায় দুজনের দাফন সম্পন্ন হয়েছে। এ সময় নিরাপদ দূরত্ব ও স্বাস্থবিধি নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও মৃতদের বাড়ির আশপাশের ৬-৭ ঘরের লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv