২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জের গজারিয়া ও টংগীবাড়ির ৭ টি বাড়ি লকডাউন

মুন্সীগঞ্জের গজারিয়া ও টংগীবাড়ির ৭ টি বাড়ি লকডাউন - সংগৃহীত

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি ও গজারিয়া উপজেলার সাতটি বাড়ি লকডাউন করা হয়েছে। নারায়ণগঞ্জের সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে যাওয়ার কারণে সোমবার বাড়িগুলো লকডাউন করা হয়।

গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার হাসান সাদী জানান, এক পুলিশ সদস্য নারায়ণগঞ্জের থেকে তার ভবেরচর এলাকার শ্বশুরালয়ে এসে অবস্থান নিয়েছেন। এই ব্যক্তি সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে ছিলেন। তাই বাড়ি প্রশাসন পুরোপুরি লকডাউন করা হয়েছে।

এদিকে টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী অফিসার হাসিনা আক্তার জানান, ডুলিহাটা, আমতলী ও আড়িয়ল গ্রামের ছয়টি বাড়ি লক ডাউন করা হয়েছে। তারা সকলেই নারায়ণগঞ্জে আক্রান্ত ব্যক্তির সংপর্শে গেছেন বা সংস্পর্শে যাওয়া লোকজনের সংস্পর্শে এসছেন। তবে এখনও পর্যন্ত মুন্সীগঞ্জে করোনায় আক্রান্তের ঘটনা ঘটেনি।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ ভারতের মাঝারি পাল্লার নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা ৩ দিনের ব্যবধানে দ্বিতীয়বার চেন্নাইকে হারাল লক্ষৌ ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলা হিজবুল্লাহর যুক্তরাষ্ট্রে বিদেশী : ১ মেক্সিকো, ২ ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতেও পাকিস্তানে যাবে না ভারত!

সকল