০১ জুন ২০২০

পাংশায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

পাংশায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু - সংগৃহীত

রাজবাড়ীর পাংশা উপজেলায় শ্বাসকষ্ট, কাশি, গলা ব্যাথা ও ডায়রিয়া উপর্সগ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার বাহাদুর পুর ইউনিয়নের সেনগ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

জানা যায়, ওই যুবক পেশায় একজন ট্রাক চালক। সে ঢাকায় থেকে ট্রাক চালাত। গত তিন দিন আগে এ সব উপসর্গ নিয়ে বাড়িতে আসে। সোমবার দুপুর ৩ টায় ৩৫ বছর বয়সী এ ব্যক্তিকে বাড়ি থেকে খোক্সা উপজেলা হাসপাতালে নেয়ার পথে সে মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জনগণের চলাচল সীমিত করার নির্দেশ দেয়া হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম ও পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনজুমানা আরা এ ঘটনা নিশ্চিত করে জানান রাজবাড়ী জেলা থেকে আরো ৬জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআরে পাঠানো হয়েছে। কিন্তু সেগুলোর রির্পোট এখনো আসে নাই।


আরো সংবাদ

সোনাগাজীতে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু : পরিবারের অমানবিকতা আক্রান্তের নতুন রেকর্ড, শীর্ষ সংক্রমিত দেশের তালিকায় সাতে উঠে গেল ভারত বান্দরবানে রোহিঙ্গা মাদক পাচারকারী নিহত নারায়ণগঞ্জে এবার লাশ দাফনে সেই নারী কাউন্সিলর প্রবীণ জামায়াত নেতার ইন্তেকালে মহানগরী উত্তরের আমীরের শোক কৃষকের সমস্যা সমাধানে সরকারের প্রতি বিএনপির আহ্বান সোনারগাঁওয়ে করোনা আক্রান্ত বিএনপি নেতার মৃত্যু নীলফামারীতে করোনা রোগীর মৃত্যু যুক্তরাষ্ট্রে প্রতিবাদের ষষ্ঠ দিনেও ব্যাপক সহিংসতা আসছে ‘অর্থনৈতিক উত্তরণ ভবিষ্যৎ পথপরিক্রমা’র বাজেট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৬২ লাখ ছাড়ালো

সকল