২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে করোনা সন্দেহে ৭ জনের নমুনা ঢাকায়

-

রাজবাড়ীর পাঁচ উপ‌জেলা থে‌কে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ১০ জনের শরীরের নমুনা সংগ্রহ করার পর সাতজনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া আরো তিনজনের নমুনা পাঠানো প্রক্রিয়াধীন রয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনাভাইরাস সন্দেহে জেলা ও উপজেলা পর্যায়ে গত শনিবার থেকে গতকাল রোববার পর্যন্ত ১০ জনের নমুনা সংগ্রহ করে সাতজনের নমুনা ঢাকায় পাঠিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ এবং আরো তিনজনের নমুনা পাঠানোর প্রক্রিয়া চলছে। যাদের নমুনা সংগ্রহ করা হয়েছে, তারা সবাই ঠাণ্ডা, জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আলামত নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন। এদের মধ্যে একজনকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া এখন পর্যন্ত জেলার ৬৪০ জন প্রবাসীর মধ্যে ৬২৫ জনের কোয়ারেন্টাইন শেষ হয়েছে।


আরো সংবাদ



premium cement
আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা

সকল