২৭ মে ২০২০

ফরিদপুরে শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি বৃদ্ধের মৃত্যু

-

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া ৭০ বছরের এক বৃদ্ধ মারা গেছেন। সোমবার সকাল ৯টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ওই বৃদ্ধের বাড়ি মধুখালী উপজেলার চর মুরাদিয়া গ্রামে। চারদিন আগে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করা হয়।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান জানান, শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে চারদিন আগে ওই বৃদ্ধকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এরপর তাকে হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো।

তাকে শ্বাসকষ্টজনিত সমস্যার চিকিৎসা দেয়া হচ্ছিলো জানিয়ে সাইফুর রহমান বলেন, সোমবার সকাল ৯টার দিকে তিনি আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি জানান, রোববার ওই বৃদ্ধের করোনা পরীক্ষার জন্য শরীরের বিভিন্ন নমুনা সংগ্রহ করে ঢাকার আইসিডিআরে পাঠানো হয়। এখনো আমরা নিশ্চিত নই তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা।

মধুখালী থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান,ওই বৃদ্ধের মৃত্যুর পর জেলা পুলিশের নির্দেশনায় চর মুরাদিয়া গ্রামে তার বাড়ির আশেপাশে এক শ’ বাড়ির বাসিন্দাদের হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।


আরো সংবাদ