১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে জ্বর ও গলা ব্যাথা নিয়ে একজনের মৃত্যু 

মাদারীপুরে জ্বর ও গলা ব্যাথা নিয়ে একজনের মৃত্যু  - ছবি : সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে জ্বর ও গলা ব্যথা নিয়ে একজনের (৪৮) মৃত্যু হয়েছে। রোববার ভোরে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরআলিমাবাদ গ্রামে তার মৃত্যু হয়।

কয়ারিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার শহিদুল ইসলাম জানান, ভোরে কালকিনি থানার ওসি আমাকে ফোন দিয়ে আমার ওয়ার্ডে একজনের মৃত্যু সংবাদ দিয়ে ঘটনাস্থলে যাওয়ার কথা বলেন। আমি সেখানে গিয়ে মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানতে পারি, বিকেলে তিনি বাড়ির পাশে দোকানে গিয়েছিলেন। সন্ধ্যার কিছুক্ষণ পর বাড়ি আসলে শরীরের জ্বর ও গলা ফুলে যায়। এসময় তারা স্থানীয় একজন চিকিৎসকে ডেকে আনলে তিনি কিছু ওষুধ দেন। পরবর্তীতে ভোরে রোগী মারা যান। 

কালকিনি থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, ভোরে কালকিনির কয়ারিয়া ইউনিয়নে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে আমি সেই ওয়ার্ডের মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। সকালে কালকিনি থানার একটি টিম মৃত ব্যক্তির বাড়িতে গেছে। কি কারণে মারা গেছে তা চিকিৎসকরা নির্ধারণ করবেন। এ ব্যাপারে মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম জানান, কালকিনিতে জ্বর নিয়ে এক ব্যক্তির মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে মৃত ব্যক্তির সম্পূর্ণ হিস্ট্রি জেনে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement