১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দেশে আছি, সুস্থ আছি : মেয়র আইভী

- নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হয়াৎ আইভী সুস্থ রয়েছেন। তিনি এখন নারায়ণগঞ্জেই অবস্থান করছেন। রোববার তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো গুজবের পর বিকেল সোয়া ৬টার দিকে তার সঙ্গে কথা হয় সাংবাদিকদের।

আইভী বলেন, আমি এখন নারায়ণগঞ্জেই অবস্থান করছি। আমি পুরোপুরি সুস্থ রয়েছি। এর আগে ফেসবুকে গুজব ছড়ায়, মেয়র সেলিনা হায়াৎ আইভী করোনায় আক্রান্ত হয়েছেন। কিছু কিছু পোস্টে বলা হয়, তিনি নিউইয়র্কে অবস্থান করছেন। এছাড়া একটি বেসরকারি টেলিভিশনের স্কলে সংবাদ প্রচারের পরপর তা প্রত্যাহার করে নেয়া হয়।

তবে এই তথ্য সঠিক নয় জানিয়ে আইভীর ছোট ভাই ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, আমার বোন মেয়র আইভী নারায়ণগঞ্জে তার বাসায় অবস্থান করছেন এবং সুস্থ রয়েছেন। আমি তার সঙ্গেই আছি। তিনি ফোনে কথা বলছেন। গুজবের বিষয়ে উজ্জ্বল বলেন, তাকে নিয়ে যে গুজব ছড়ানো হয়েছে সেটা দুঃখজনক। যারা এ গুজব ছড়িয়েছেন তাদের যেন আইনশৃঙ্খলাবাহিনী শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসে।

তিনি আরো জানান, মাসখানেক যাবত আইভী দেশেই আছেন। এই সময়ের মধ্যে তিনি অন্য কোনো দেশে যাননি। এসময় গণমাধ্যমকেও সঠিক সংবাদ প্রচারের অনুরোধ জানান আহম্মদ আলী রেজা উজ্জ্বল। প্রসঙ্গত, দ্বিতীয় দফায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন ডা. সেলিনা হয়াৎ আইভী। দেশের প্রথম নারী সিটি মেয়র তিনি।


আরো সংবাদ



premium cement