২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ১০

-

নরসিংদীর বেলাবতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার উপজেলার নীলক্ষিয়া গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

মামলার এজহার সূত্রে জানা যায়, ০৪ এপ্রিল বিকেল ৫টায় নীলক্ষিয়া গ্রামের শাহজাহান কাজীর ছেলে জুয়েল কাজী বাড়ির পাশে ফুফার বাড়িতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে যোগী বাড়ীর মনো ব্যাপরীর ছেলে বাবুল মিয়ার নেতৃত্বে ৪/৫ জন দেশীয় অস্ত্র নিয়ে জুয়েল কাজীর ওপর হামলা চালায়। এসময় উপস্থিত লোকজন জুয়েলকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেয়।

পরবর্তীতে কাজী বাড়ির লোকজন এ গঠনার প্রতিবাদ করলে যোগী বাড়ির লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রোববার কাজী বাড়ির লোক জনের ওপর আবারো হামলা চালায়। এতে কাজী বাড়ির ১০ জন আহত হয়েছেন।

আহতরা হলেন মুক্তিযোদ্ধ হুমায়ুন কাজী, জুয়েল কাজী, সুলতান কাজী, জিসান কাজী, সুমন কাজী, সজীব কাজী, মাহফুজ কাজী, সোহাগ কাজী, মাছুম কাজী ও জুবেদা খাতুন।

এঘটনায় বাবুল মিয়ার ছেলে এবাদুল্লা হককে (২০) প্রধান করে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামি করে বেলাব থানায় একটি মামলা দায়ের করেন শাহজাহান কাজী। মামলা নং -০১ তাং ০৫-০৪-২০ ইং।

মামলার অন্য আসামিরা হলেন, মকবুল মিয়ার ছেলে দুলাল (২৫), সবুজ মিয়ার ছেলে হৃদয় (১৯), মনো ব্যাপারীর ছেলে বাবুল (৪৪), মদ্দিস মিয়া (৪৫), মাসুদ (৩৪) ও সবুজ মিয়া (৪০) , বাবুল মিয়ার স্ত্রী নাছিমা (৩৮), নুরু মিয়ার ছেলে সুজন (২৮), মদ্দিস মিয়ার ছেলে শ্যামল মিয়া (২২)।

এদিকে ঘটনার পরপরেই অভিযান চালিয়ে বাবুলে স্ত্রী নাছিমা বেগমকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল