১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে ৪ জনের নমুনা সংগ্রহ, ১০১ জন হোম কোয়ারেন্টিনে

ধামরাইয়ে ৪ জনের নমুনা সংগ্রহ, ১০১ জন হোম কোয়ারেন্টিনে - সংগৃহীত

সারা দেশের মত ঢাকার ধামরাইবাসীও মরণব্যাধি করোনাভাইরাস আতংকে দিন কাটাচ্ছে। অকান্তভাবে উপজেলা প্রশাসন পৌরসভা, থানা পুলিশ, বিভিন্ন রাজনৈতিক নেতা স্থানীয় চেয়ারম্যান থেকে শুরু করে সকল সচেতন ব্যাক্তিরাই ধামরাইবাসীকে সচেতনতা মূলক পরামর্শ দিচ্ছেন এবং বিভিন্ন হাট বাজার নিদিষ্ট সময়ের পর লকডাউন করে দিচ্ছেন। তারপরও অনেকে সচেতন হচ্ছে না।

ধামরাই থেকে রোববার পর্যন্ত করোনাভাইরাস সন্দেহে ৪ জনের নমুনা সংগ্রহ করার কথা সত্যতা স্বীকার করে উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্লোর কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা নয়াদিগন্তকে জানান, ৪ জনের মধ্যে দুজনের রির্পোট হাতে পেয়েছি। দুজনেরই রির্পোট নেগেটিভ আর দুজনের রির্পোট এখনও পায়নি। আর ধামরাইয়ে ১০১ জন হোম কোয়ারেন্টিনে আছে বলেও জানান তিনি।

এসময় তিনি বলেন, করোনা মোকাবেলায় আমরা প্রস্তুত রয়েছি। আমাদের দ্রুত করোনা ভাইরাসের সার্ভিস দিতে ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির একটি প্রাইভেটকার প্রদান করেছেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল