২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুরে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু, ৩৫ বাড়ি লকডাউন

শরীয়তপুরে করোনায় আক্রান্ত হয়ে বৃদ্ধের মৃত্যু, ৩৫ বাড়ি লকডাউন - ছবি : সংগৃহিত

শরীয়তপুরের নড়িয়ার এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সকালে ঢাকার কুয়েতমৈত্রী হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। এ কারণে তার ও তার স্বজনদের ২টি বাড়ি এবং আশপাশের আরো ৩৩টি বাড়িসহ মোট ৩৫টি বাড়ি লকডাউন করা হয়েছে।

শনিবার বিকেলে স্থানীয় প্রশাসনের মাধ্যমে লকডাউন করে দেয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক কাজী আবু তাহের।

তিনি জানান, ইতোমধ্যে নড়িয়া উপজেলার সকল হাট-বাজারসহ সবধরনের লোকালয় ও রাস্তা-ঘাটে যেকোনো ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এই অবস্থায় কাউকে ঘরের বাইরে পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে নড়িয়া উপজেলা এলাকায় লোকজনের চলাফেরা বন্ধসহ যেকোনো ধরনের যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়ে মাইকিং করা হচ্ছে।   


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল