৩০ মে ২০২০

করোনা উপসর্গে একজন আইসোলেশনে, বাড়ি লকডাউন

করোনা উপসর্গে একজন আইসোলেশনে, বাড়ি লকডাউন - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনাভাইরাসের কিছু উপসর্গ থাকা একজনকে (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। একই সাথে পাংশার সরিষা গ্রামে তার বাড়িতে প্রশাসন লকডাউন করে দিয়েছে। করোনায় সন্দেহ করা ওই ব্যাক্তি একজন কৃষক।

পাংশা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তরুন কুমার জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এক ব্যাক্তি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তার উপসর্গ দেখে প্রাথমিকভাবে করোনায় আক্রান্ত সন্দেহ হলে তাৎক্ষণাত তাকে হাসাপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার তার রক্ত ও অন্যান্য উপসর্গ সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর বুঝা যাবে ওই ব্যাক্তির করোনাভাইরাসে আক্রান্ত কি না? একই সাথে করোনা সন্দেহে আক্রান্ত ব্যাক্তির সাথে আসা তার মেয়ে ও স্ত্রীকে ওই হাসপাতালের অন্য এক রুমে আইসোলেশন করে রাখা হয়েছে।

তবে ওই ব্যক্তির পরিবারের সদস্যরা জানায়, তাদের এলাকায় এ পর্যন্ত কেউ বিদেশ থেকে আসে নাই বা সেও করোনার রোগীর কারো সংস্পর্ষে যায় নাই।।


আরো সংবাদ

কুমিল্লায় নতুন ৩৪ জন করোনায় আক্রান্ত নোয়াখালীতে একদিনে ৯৬ জনের করোনাভাইরাস শনাক্ত যেভাবে বাংলাদেশি অভিবাসীদের গন্তব্য হয়ে উঠলো লিবিয়া এনায়েতপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা; শিক্ষক আটক রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ স্বাধীনতা ঘোষণায় জিয়া ছাড়া অন্য কারো কোনো ভূমিকা ছিল না : মওদুদ ৮ ফুট উচ্চতা নিয়ে বিপাকে যুবক সুবোল মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি

সকল