২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনা উপসর্গে একজন আইসোলেশনে, বাড়ি লকডাউন

করোনা উপসর্গে একজন আইসোলেশনে, বাড়ি লকডাউন - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনাভাইরাসের কিছু উপসর্গ থাকা একজনকে (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। একই সাথে পাংশার সরিষা গ্রামে তার বাড়িতে প্রশাসন লকডাউন করে দিয়েছে। করোনায় সন্দেহ করা ওই ব্যাক্তি একজন কৃষক।

পাংশা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তরুন কুমার জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এক ব্যাক্তি জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তার উপসর্গ দেখে প্রাথমিকভাবে করোনায় আক্রান্ত সন্দেহ হলে তাৎক্ষণাত তাকে হাসাপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার তার রক্ত ও অন্যান্য উপসর্গ সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর বুঝা যাবে ওই ব্যাক্তির করোনাভাইরাসে আক্রান্ত কি না? একই সাথে করোনা সন্দেহে আক্রান্ত ব্যাক্তির সাথে আসা তার মেয়ে ও স্ত্রীকে ওই হাসপাতালের অন্য এক রুমে আইসোলেশন করে রাখা হয়েছে।

তবে ওই ব্যক্তির পরিবারের সদস্যরা জানায়, তাদের এলাকায় এ পর্যন্ত কেউ বিদেশ থেকে আসে নাই বা সেও করোনার রোগীর কারো সংস্পর্ষে যায় নাই।।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী বড় বিপদ থেকে রক্ষা পেল চিকিৎসাধীন কয়েক শ' শিশু নাটোরে ভ্যানচালককে কুপিয়ে হত্যা হাজীদের জন্য বাড়ি ভাড়া করতে পারছে না বেসরকারি এজেন্সিরা গাজার যে ছবি 'ওয়ার্ল্ড প্রেস ফটো অব দ্য ইয়ার' গুঁড়া চিংড়ির কেজি ১৬০০ টাকা! গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের

সকল