২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাকুন্দিয়ায় ১৩সিএনজি চালকের জরিমানা

পাকুন্দিয়ায় ১৩সিএনজি চালকের জরিমানা - নয়া দিগন্ত

সরকারি নির্দেশনা অমান্য করে সড়কে গাড়ী চালানোর দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৩সিএনজি চালককে ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে এ জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সিএনজি-অটোরিকশাসহ যে কোনো যান চলাচল পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা করা হয়। সরকারি ওই নির্দেশনা অমান্য করে পাকুন্দিয়া-কিশোরগঞ্জ, পাকুন্দিয়া-মঠখোলা এবং মির্জাপুর-বাহাদিয়া সড়কে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা যাত্রী পরিবহন করছিল। এ প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় ১৩টি সিএনজি চালিত অটোরিকশা ও ২০টি ব্যাটারি চালিত অটোরিকশা আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৩জন সিএনজি চালিত অটোরিকশ চালককে ১২হাজার টাকা জরিমানা করা হয় এবং ব্যাটারি চালিত অটোরিকশাগুলো জব্দ করে রাখা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে পাকুন্দিয়া থানার ওসি মো.মফিজুর রহমান ও পাকুন্দিয়া উপজেলা ভূমি অফিসের নাজির মো.শাহ আলমসহ পুলিশসদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল