১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শিবালয়ে ঘরবন্দি পরিবারে খাদ্য পৌঁছে দিল পুলিশ

শিবালয়ে ঘরবন্দি পরিবারে খাদ্য পৌঁছে দিল পুলিশ - নয়া দিগন্ত

শিবালয়ে করোনা আতঙ্কে ঘরবন্দি কর্মহীন নিম্ন আয়ের মানুষের দ্বারে-দ্বারে খাদ্য পৌঁছে দিচ্ছে পুলিশ। বৃহস্পতিবার মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে শিবালয় থানা পুলিশ অর্ধশত পরিবারে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন প্যাকেট বিতরণ করা হয়।

এ সময় শিবালয় সার্কেল এএসপি তানিয়া সুলতানা, ওসি মো. মিজানুর রহমান, ওসি (তদন্ত) মো. নজরুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শিবালয় সার্কেল এএসপি তানিয়া সুলতানা সাংবাদিকদের জানান, করোনা ভাইরাসের কারণে ঘরেবন্দি দরিদ্র মানুষের জন্য জেলা পুলিশের পক্ষ্য থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এ সহায়তা অব্যাহত থাকবে। এ সময়ে তিনি সমাজের বিত্তবান ও ধনাঢ্য ব্যক্তিদের সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান।

এছাড়া সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য জেলা পুলিশের সকল সদস্য দল ভিত্তিক কাজ করছে। বর্তমান অবস্থায় মানুষকে যে কোন উপায়ে ঘরে রাখতে হবে। দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে এর কোন বিকল্প নেই বলে তিনি মন্তব্য করেন।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল