২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনাভাইরাস সন্দেহে রাজবাড়ী থেকে ঢাকায় আসা ব্যক্তির মৃত্যু

-

রাজবাড়ী সদর হাসপাতালে করোনাভাইরাস সন্দেহে আইসোলেশন ইউনিট থেকে ৬০ বছর বয়সী এক সবজি ব্যবসায়ীকে ঢাকায় আনার পর মারা গেছেন। মঙ্গলবার সকালে তাকে ঢাকায় আনা হয়েছিল। রাতে তিনি মারা যান।

তিনি রাজবাড়ীর পৌরসভার ৬নং ওয়ার্ডের টিএনটি পাড়ার বাসিন্দা।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, করোনা সন্দেহে ঢাকায় পাঠানো ব্যক্তি মারা গেছে। তবে তাকে ঢাকা থেকে জানানো হয়েছে, ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হননি। তিনি টিবিসহ যেসব জটিল রোগে আক্রান্ত ছিলেন, সে রোগেই মারা গেছেন।

সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঠাণ্ডা, জ্বর, কাশি, শ্বাসকষ্ট, শরীরর ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন এক সবজি ব্যবসায়ী। পরে তার স্বাস্থ্য পরীক্ষা এবং এক্সে করা হয়। সার্বিক অবস্থা বিবেচনা করে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল