১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মানিকগঞ্জে বাড়ির উপর ছিটকে পড়ল হেলিকপ্টারের দরজা

ছিটকে পড়া হেলিকপ্টারের দরজা - ছবি: নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিঙ্গাইরে একটি বাড়ির ওপর পড়েছে বিমান বাহিনীর প্রশিক্ষণ হেলিকপ্টারের দরজা। এতে কোনো প্রাণহানি না ঘটলেও বাড়ির রান্না ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

বুধবার দুপুরে সায়েস্তা ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ওপর দিয়ে বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার উড়ে যাচ্ছিল। হঠাৎ হেলিকপ্টারটির দরজা খসে আব্দুর রাজ্জাকের বাড়িতে গিয়ে পড়ে।

সিংগাইর থানার পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, হেলিকপ্টারের দরজা ভেঙে পড়ার ঘটনায় একটি ঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না।

তিনি জানান, জরুরি হেল্পলাইন নম্বর থেকে ফোন পেয়ে থানার একজন উপপরিদর্শককে ঘটনাস্থল থেকে হেলিকপ্টারের খসে পড়া দরজা উদ্ধার করে নিয়ে আসেন।

উদ্ধারকৃত দরজাটি বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টারের। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করে দরজাটি নিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা বনানীতে চীনের নতুন ভিসা আবেদন কেন্দ্র চালু চট্টগ্রামে চিকিৎসকদের ২ ঘণ্টা কর্মবিরতি রোববার রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার চট্টগ্রামে চলতি বছরেই ২৫ ভাগ ভাটায় ব্লক ইট তৈরি নিশ্চিত করতে হবে যাদুকাটা নদীর চর থেকে শিশুর লাশ উদ্ধার জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষ ভর্তির ২য় মেধা তালিকা প্রকাশ জামালপুরে জামাইয়ের কুড়ালের আঘাতে শ্বশুর নিহত মুজিবনগর সরকার মুক্তিযুদ্ধের আন্তর্জাতিক সমর্থন অর্জনে প্রধান ভূমিকা রেখেছে : ড. সাইয়্যিদ সাইফুদ্দীন অধ্যাপক মাযহারুল ইসলামের জন্য দোয়া কামনা সাংবাদিক শিবুকান্তি দাশের মায়ের মৃত্যুবার্ষিকী আজ

সকল