২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে দরিদ্রদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বুধবার থানা বিএনপির উদ্যোগে ১০টি ইউনিয়ন ও ২টি পৌরসভার দরিদ্র লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হয়েছে। আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরু করা হয়। বিভিন্ন এলাকায় ৬ হাজার লোকের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হবে। এ সময় থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন।

সুমন বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। থানা বিএনপির পক্ষ থেকে আমি ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন। বেশী বেশী করে আল্লাহকে স্মরণ করুন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে আমি এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা গবীর মানুষের পাশে দাঁড়ান। তারা আপনার ও আমার ভাইবোন। সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেন।

সুত্র : প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement