৩০ মে ২০২০

টাঙ্গাইলে হোম কোয়ারেন্টাইনে ৫১৮ জন

টাঙ্গাইলে হোম কোয়ারেন্টাইনে ৫১৮ জন - ছবি : সংগৃহিত

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৩৬ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হলো ১৬৯৫ জন প্রবাসীকে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫১৮ জন প্রবাসী।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, মঙ্গলবার পর্যন্ত ১৬৯৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়। নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় সেখান থেকে ছেড়ে দেয়া হয়েছে ১১৭৭ জনকে। বর্তমানে ৫১৮ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাস্থ্য বিভাগ থেকে তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ

মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি বাংলাদেশের জন্য ৭৩২ মিলিয়ন ডলারের জরুরি সহায়তা অনুমোদন দিয়েছে আইএমএফ সোনারগাঁওয়ে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে স্বেচ্ছাসেবক টিম গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের বাসের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি যাত্রী কল্যাণ সমিতির করোনার বিস্তাররোধে আরো স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর খুলনায় জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন চীন-ভারত যুদ্ধে সামরিক শক্তিতে কে কত এগিয়ে

সকল