২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে হোম কোয়ারেন্টাইনে ৫১৮ জন

টাঙ্গাইলে হোম কোয়ারেন্টাইনে ৫১৮ জন - ছবি : সংগৃহিত

টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৩৬ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ নিয়ে মঙ্গলবার পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হলো ১৬৯৫ জন প্রবাসীকে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৫১৮ জন প্রবাসী।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, মঙ্গলবার পর্যন্ত ১৬৯৫ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়। নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় সেখান থেকে ছেড়ে দেয়া হয়েছে ১১৭৭ জনকে। বর্তমানে ৫১৮ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাস্থ্য বিভাগ থেকে তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল