১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুরে ২ হাজার ৭৫০ দুঃস্থ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ

শরীয়তপুরে ২ হাজার ৭৫০ দুঃস্থ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ - ছবি: নয়া দিগন্ত

শরীয়তপুরের নড়িয়া ও সদর উপজেলার করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায় ঘরবন্দি ২ হাজার ৭৫০ দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম ও শরীয়তপুর-১ আসনের সংসদসদস্য ইকবাল হোসেন অপু।

মঙ্গলবার দুপুরে নড়িয়া পৌরসভা ও ভুমখারা ইউনিয়নে ১ হাজার ২৫০ পরিবারকে  পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম তার নিজস্ব ও আওয়ামী লীগের অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ বিতরণ করেন।

অপর দিকে একই সময়ে পালং মডেল থানা চত্বরে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু তার নিজস্ব তহবিল থেকে চালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৩ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি লবন ও ১ লিটার ভোজ্য তেল।


আরো সংবাদ



premium cement
অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে

সকল