২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীর আইসোলেশন থেকে দু’জনকে ঢাকায় প্রেরণ

-

রাজবাড়ী সদর হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহে আইসোলেশনে থাকা দুজনকে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় কুয়েত মৈত্রী হাসাপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে ঢাকায় পাঠানো হয়।

সদর হাসপাতাল সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঠান্ডা, জ্বর, কাশি, শ্বাসকষ্ট, শরীর ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ৬০ বছরের এক ব্যক্তি। তার পরে একই সমস্য নিয়ে আসেন এক যুবক। স্বাস্থ্য পরীক্ষা ও সার্বিক অবস্থা বিবেচনা করে তাদের দুজনকেই ঢাকার কুর্মিটোলা ও কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের ডাক্তার শামীম আহসান বলেন, তারা নিউমোনিয়া আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে।
এদিকে রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ছয়জন বেড়ে রাজবাড়ীতে ৬৩৩ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৪৮৩ জন।

এর আগে করোনা সন্দেহে এক আওয়ামী লীগ নেতা ও শিক্ষা অফিসের এক কর্মকতাকে ঢাকায় পাঠানো হয়। তবে তারা কেউই করোনায় আক্রান্ত নন বলে ঢাকায় কুয়েত মৈত্রী হাসাপাতালে পরীক্ষায় নিশ্চিত করা হয়।


আরো সংবাদ



premium cement
ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার

সকল