২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সখীপুরে বিমান বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সখীপুরে বিমান বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ - নয়া দিগন্ত

বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির পক্ষ থেকে টাঙ্গাইলের সখীপুরে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া উপজেলার ৫ শতাধিক হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলার যাদবপুর ইউনিয়নের নলুয়া বাজার এলাকায় বাংলাদেশ বিমান বাহিনী পাহাড়কাঞ্চনপুর ঘাঁটির ইয়ার কমোডো মঞ্জুর কবির ভূইয়া এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এতে প্রতিজনকে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেয়াজ, ২টি করে কমলা, ১টি করে লেবু, ২টি করে আমলকি এবং ১টি করে সাবান বিতরণ করা হয়।

বিতরণকালে স্কোয়াডন লিডার দেলোয়ার হোসেন, কর্মচারী পরিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবদুল আউয়াল প্রমূখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল