১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

একই ঘরে স্বামী-স্ত্রী ও সন্তানের লাশ

- প্রতীকী ছবি

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানার পানিশাইল এলাকায় একই ঘরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে মহানগরের পানিশাইল এলাকার একটি বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) ও মেয়ে মোহিনী (আড়াই মাস)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করে বলেছেন, পানিশাইল এলাকায় ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ। মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় পাশের বাসার লোকজন ডাকাডাকি করেন। এ সময় তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ঘরের ভেতর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঘরের ভেতর আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচানো মোশারফের ঝুলন্ত লাশ আর বিছানায় তার স্ত্রী ও মেয়ের লাশ পড়ে থাকতে দেখা যায়।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ

সকল