২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে ১৯ দোকানীর জরিমানা

ফরিদপুরে ১৯ দোকানীর জরিমানা - সংগৃহীত

ফরিদপুরের সরকারী নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় বোয়ালমারীতে ১১, ভাঙ্গায় ৬ ও চরভদ্রাসনের ২ ব্যাবসায়ীকে মোট ৭০ হাজার ৩শ’ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এসব দোকানীকে জরিমানা করা হয়।

বোয়ালমারীতে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ উপজেলা সদরের বিশ্বজিতকে ১ হাজার, গোবিন্দ ব্যানার্জিকে ১ হাজার, হান্নান মিয়াকে ১ হাজার, প্রভাত নন্দীকে ৮শ’, মিঠুনকে ১ হাজার, আমিনুরকে ১ হাজার ও সুজয় কুমার সরকারকে ৫শ’ টাকাসহ মোট ৬ হাজার ৩শ’ টাকা জরিমানা করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ উপজেলার সাতৈর বাজারের ব্যবসায়ী কামরুজ্জামানকে ১ হাজার, শওকত আলীকে ১৫হাজার, রেজাউল করিমকে ৫ হাজার ও বোয়ালমারী পৌর বাজারের এক কম্পিউটার ব্যবসায়ীকে ১ হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা করেন।

ভাঙ্গা উপজেলা নিবার্হী কর্মকর্তা রাকিবুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) মো. আল আমীন মিয়া অভিযান চালিয়ে টিন দোকনী নাসির মোল্লাকে ৫ হাজার টাকা, জহির শেখকে ১০ হাজার, লাবলু শিকদার ও সুভাস সাহাকে দশ হাজার, খলিল বেপারীকে ১০ হাজার ও লিটন মিয়াকে এক হাজার টাকা জরিমানা করেন।

অন্যদিকে উপজেলা নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজারের কুন্ডু স্টোর এর ডালের দোকানে বেশী দামে বিক্রির দায়ে ৫হাজার টাকা জরিমানা করেন।

চরভদ্রাসনে চা বিক্রি করায় বালিয়াডাঙ্গী গ্রামের জিয়া খানকে ৫শ’ টাকা এবং হ্ডাওয়ারের দোকান খোলা রাখায় সুবাস দাসকে ৫শ’ টাকা কাজরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমদাদুল হক তালুকদার।


আরো সংবাদ



premium cement