২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে সাংবাদিকদের পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ এমপি

ফরিদপুরে সাংবাদিকদের পিপিই দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ এমপি - নয়া দিগন্ত

ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের জন্য পিপিই (ব্যক্তিগত সুরক্ষা উপকরণ) দিয়েছেন এলজিআরডি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। সোমবার বেলা ১২টার দিকে শহরের বদরপুরস্থ বাসভবন আফসানা মঞ্জিলে তিনি সাংবাদিকদের হাতে এসব উপকরণ তুলে দেন। সুরক্ষা পোষাক ছাড়াও সাংবাদিকদের হাতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন তিনি।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি এসময় সাংবাদিকদের উদ্দেশে বলেন, বর্তমানে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়ে সকলকেই বাস্তব চিত্র জানা ও সর্বশেষ তথ্য সম্মন্ধে অবহিত থাকা দরকার। সাংবাদিকগণ এই তথ্য সরবরাহে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাদের সুরক্ষার বিষয়টিও গুরুত্বের সাথে বিবেচনা করতে হবে।

তিনি বলেন, উদ্ভুত পরিস্থিতিতে সারাবিশে^র নেতৃবৃন্দ উদ্বিগ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুরু থেকেই খুবই সচেষ্ট রয়েছেন। এই ভাইরাসটি আমাদের দেশেই নয়, বিশ্বেও নতুন। এর কোন প্রতিষেধক এখনও তৈরি হয়নি। এখন সতর্কতা ও সচেতনতাই আমাদের প্রধান প্রতিষেধক। কেউ যেনো টাকার অভাবে না খেয়ে মারা না যায়। সেদিকে সকলকেই খেয়াল রাখা দরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতৃবৃন্দ এব্যাপারে সচেষ্ট রয়েছেন। পরিস্থিতি মোকাবেলায় সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
এসময় তিনি একটি বেসরকারী টিভি চ্যানেলের জন্য ৫০টি পিপিই প্রদান করেন।

এসময় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চক্রবর্তী শংকরসহ মাঠ পর্যায়ে কর্মরত ২০জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

সকল