২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে করোনায় কেউ মারা গেলে দাফন কাফনের দায়িত্ব নেবেন যুবদল সভাপতি

নারায়ণগঞ্জে করোনায় কেউ মারা গেলে দাফন কাফনের দায়িত্ব নেবেন যুবদল সভাপতি - নয়া দিগন্ত

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত কারো অকাল মৃত্যু হলে প্রশাসনের অনুমতি ও উপকরণ সহযোগিতা পাওয়া সাপেক্ষে লাশ দাফন ও সৎকারের দায়িত্ব গ্রহণের আশা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

মহান আল্লাহর দরবারে নারায়ণগঞ্জসহ দেশকে হেফাজত করার দোয়া কামনা করে বিবৃতিতে কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমরা চাই না কারোনায় কারো মৃত্যু হোক। তারপরও যদি মুসলিম, হিন্দু কারো মৃত্যু হয় তবে লাশ সমাহিত করার জন্য আমিসহ কয়েকজন স্বেচ্ছাসেবী প্রস্তুত আছি।

কাউন্সিলর খোরশেদ বলেন, প্রশাসনের অনুমতি ও সহযোগিতা পেলে আমরা কবর খনন, গোসল, জানাযা ও হিন্দুদের দাহ করার সকল ব্যবস্থা আমাদের নিজ খরচ ও দায়িত্বে করতে চাই। লাশ দাফনের জন্য মাওলানা ফেরদৌসুর রহমান আমাদের ধর্মীয় নির্দেশনা দেয়ার আশ্বাস দিয়েছেন। হিন্দু মলাশ দাহ করার জন্য আমি একজন পুরোহিতের সহায়তা চাই। দয়া করে যোগাযোগ করুন।

কাউন্সিলার খোরশেদ দলমত নির্বিশেষে সকলের সহযোহিতা কামনা করে বলেছেন, আসুন মানুষের বিপদে পাশে দাড়িয়ে মহান আল্লাহর সন্তুষ্টি লাভ ও মানব জন্ম সার্থক করি।
উল্লেখ্য, গত ১৭ মার্চ থেকে বাড়ি বাড়ি গিয়ে বিনামূল্যে ৫০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরন,মসজিদ মন্দিরে ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে প্রদান করেন।তার একাজে একদল স্বেচ্ছাসেবী রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল