১২ জুলাই ২০২০

গজারিয়ায় ১০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

-

মুন্সীগঞ্জের গজারিয়ায় থানা পুলিশের উদ্যোগে একশোটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ও দুপুরে উপজেলার ভিটিকান্দি আশ্রয়ন প্রকল্পে ও লক্ষ্মীপুর গ্রামে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ মো: ইকবাল হোসেন ও ইন্সপেক্টর (তদন্ত) মামুন-আল-রশিদ, এসআই মাসুদ রানা প্রমুখ।

এছাড়াও করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গজারিয়া থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে।

গজারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ মো: ইকবাল হোসেন জানান, করোনার কারণে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ বাসা থেকে বের হতে পারছেন না তারা যাতে না খেয়ে থাকে সেজন্য গজারিয়া থানা পুলিশের উদ্যোগে একশোটি পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আলু, এক করে ডাল ও এক লিটার করে সয়াবিন তেল দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, করোনার প্রাদুর্ভাব মোকাবেলার লক্ষ্যে গজারিয়া থানা পুলিশ সচেষ্ট রয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক রাস্তাঘাটে গণজমায়েত বন্ধ এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা থানার পুলিশের প্রত্যেকটি সদস্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় অতি দ্রুতই এই দুর্যোগের প্রকোপ কমে আসবে।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)