০৪ জুন ২০২০

গজারিয়ায় ১০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

-

মুন্সীগঞ্জের গজারিয়ায় থানা পুলিশের উদ্যোগে একশোটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ও দুপুরে উপজেলার ভিটিকান্দি আশ্রয়ন প্রকল্পে ও লক্ষ্মীপুর গ্রামে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ মো: ইকবাল হোসেন ও ইন্সপেক্টর (তদন্ত) মামুন-আল-রশিদ, এসআই মাসুদ রানা প্রমুখ।

এছাড়াও করোনা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গজারিয়া থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে।

গজারিয়া থানার কর্মকর্তা ইনচার্জ মো: ইকবাল হোসেন জানান, করোনার কারণে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ বাসা থেকে বের হতে পারছেন না তারা যাতে না খেয়ে থাকে সেজন্য গজারিয়া থানা পুলিশের উদ্যোগে একশোটি পরিবারের মাঝে ৫ কেজি করে চাল, ২ কেজি করে আলু, এক করে ডাল ও এক লিটার করে সয়াবিন তেল দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, করোনার প্রাদুর্ভাব মোকাবেলার লক্ষ্যে গজারিয়া থানা পুলিশ সচেষ্ট রয়েছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক রাস্তাঘাটে গণজমায়েত বন্ধ এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা থানার পুলিশের প্রত্যেকটি সদস্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় অতি দ্রুতই এই দুর্যোগের প্রকোপ কমে আসবে।


আরো সংবাদ

গত ৬ বছরে মার্কিন পুলিশের হাতে ৭,৬৬৬ কৃষ্ণাঙ্গের মৃত্যু ভারত সীমান্তে চীনের সামরিক মহড়া, উত্তেজনা চরমে শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি কৃষি জমি ফেলে রাখলে সরকার নিয়ে নেবে, বিজ্ঞপ্তি জারী বড়পুকুরিয়ার ১০৭ কর্মকর্তা-কর্মচারীকে বিনা বেতনে ছুটি সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জামায়াতের রুকন আবদুল হকের ইন্তেকালে হাটহাজারী জামায়াতের শোক যুক্তরাষ্ট্রের বিক্ষোভ উস্কে দিচ্ছে পুলিশ! করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তার ইন্তিকাল করোনাভাইরাস : এশিয়া মহাদেশে মৃত্যুর হার তুলনামূলক কম সামাজিক অসচেতনতায় রোহিঙ্গা ক্যাম্পে করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ছে

সকল





justin tv