০৫ জুন ২০২০

করোনা ‘কাফেরদের জন্য শাস্তি’ লেখা লিফলেটসহ আটক ৬

করোনা ‘কাফেরদের জন্য শাস্তি’ লেখা লিফলেটসহ আটক ৬ - প্রতীকী

করোনা ‘কাফেরদের জন্য শাস্তি’ লেখা লিফলেটসহ গুজব ছড়ানোর অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তারা হলেন, অওকত হোসেন (৫৩), ফেরদৌস হাসান টিটু (২৫), তাহিদুল ইসলাম (২৫), মুসলিম উদ্দীন (২৩), মফিজুল ইসলাম (২০) এবং ফরিদ হোসেন (৫৩)।

রাজধানীর রমনা জোনের সিনিয়র সহকারী কমিশনার এসএম শামীম বলেন, করোনাভাইরাস ‘মুসলিমদের জন্য ভয়ের কারণ নয়, বরং এটা কাফেরদের জন্য শাস্তি’ লেখা লিফলেট বিতরণ করার সময় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সামনে থেকে একজনকে আটক করা হয়।

তিনি বলেন, তাকে জিজ্ঞাসাবাদের পর একই লিফলেট লেখা আরো পাঁচজনকে মৌচাক থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছে।

৩২টি পিকআপ ভ্যানে করে ওই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে আসছিল বলে জানান শামীম।


আরো সংবাদ

মুন্সীগঞ্জে আরো ৫৬ জন করোনায় আক্রান্ত বরিশালে ইমামকে জুতার মালা পরিয়ে হেনস্থা : চেয়ারম্যান গ্রেফতার টাঙ্গাইলে করোনা রোগীর সংখ্যা ২শ’ ছাড়ালো নাগরপুরে চিকিৎসকসহ ৪ জনের দেহে করোনায় বিশ্বে করোনা আক্রাক্ত দেশের মধ্যে ভারত ৭ম, বাড়ছে তীব্রতা গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ নোয়াখালীতে করোনায় একদিনে ২ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন কক্সবাজার রেড জোন, পৌরসভা এলাকা আবারো লকডাউন করা হচ্ছে সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে ১৪ দলের উদ্বেগ প্রকাশ, সুস্থতা কামনা ২৩ অক্টোবর থেকে এএফসি কাপ

সকল





justin tv