০৬ জুন ২০২০

ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন

ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন - সংগৃহীত

ফরিদপুরে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ঢাকায় প্রেরণ করা তিনজনের কেউই করোনা আক্রান্ত নন বলে জানা গেছে। এদের বাইরে বর্তমানে রোববার পর্যন্ত তিনজন রোগী ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এস এম খবিরুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত সন্দেহে বৃহস্পতিবার রাতে ঢাকার কুর্মিটোলা পাঠানো হয়েছিলো ফরিদপুর মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের এক ছাত্রকে। শনিবার রাতে আমরা জানতে পেরেছি তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান জানান, এই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রোববার পর্যন্ত সর্দি, জ্বর ও গলাব্যাথা জাতীয় উপসর্গ নিয়ে ভর্তি হওয়া তিনজন রোগীর চিকিৎসা চলছে। এখন পর্যন্ত আমাদের এখানে করোনা আক্রান্ত কোন রোগীর সন্ধান পাওয়া যায়নি। তিনি জানান, এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ফরিদপুর থেকে যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছিলো তাদের প্রত্যেকের ফলই নেগেটিভ এসেছে।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, গত ২৪ ঘন্টায় ১৭ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। এ নিয়ে বর্তমানে ফরিদপুরে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন এক হাজার ৬১৭ জন। এদিকে কোয়ারেন্টাইনের সময়সীমা পার করেছেন ৭শ’ ১৯ জন।

এদিকে করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় রোববার দুপুরে জনসচেতনা ও সড়কে জীবানুনাশক ঔষধ ছিটিয়েছে ফরিদপুর ডেভলপমেন্ট এজেন্সি (এফডিএ) নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা।


আরো সংবাদ

ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু সাবেক সেনা সদস্যের শিক্ষার্থীদের জন্য অনুদানের ব্যবস্থা করুন কোটালীপাড়ায় পুলিশের পিটুনিতে নিহতের ঘটনায় ৫ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে যোগ দিলেন জাস্টিন ট্রুডো সরকারই করোনার চাষাবাদ করেছে: কর্নেল অলি মশা নিয়ন্ত্রণে ডিএনসিসির চিরুনি অভিযান শুরু পল্লবীতে বাড়ির ছাদে হাত-পা বাঁধা মহিলার লাশ লালমোহনে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক বাংলাদেশ বেসরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড নাসিরনগর ব্যাপক ক্ষয়ক্ষতি নিহত ১ আহত ৪ টাঙ্গাইলে উপজেলা চেয়ারম্যান-চিকিৎসকসহ আরো ১৬ জন করোনায় আক্রান্ত

সকল

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv