২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধের সময়সীমা বাড়লো ৯ এপ্রিল পর্যন্ত - সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাশ, পরীক্ষা, একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের সময়সীমা ১ এপ্রিল থেকে বাড়িয়ে আগামী ৯ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় রিজেন্ট বোর্ডের জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরী এক বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য। তবে জরুরী প্রয়োজনে যেকোনো শিক্ষক/কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধকালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অতি জরুরী বিভাগসমূহ যথা: ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। এছাড়া জরুরী প্রয়োজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল