১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নিজ রুমে অগ্নিদদ্ধ গোয়ালন্দ উপজেলা সেনেটারী অফিসার

নিজ রুমে অগ্নিদদ্ধ গোয়ালন্দ উপজেলা সেনেটারী অফিসার - নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দে নিজ বাসায় উপজেলা সেনেটারী অফিসার মো. সাইফুল ইসলাম শামীম (৪২) অগ্নিদগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, সাইফুল ইসলাম প্রায় ৫ বছর যাবত গোয়ালন্দ উপজেলায় সেনেটারী অফিসার হিসেবে কর্মরত আছেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে একা থাকতেন। বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার গোঙ্গানীর শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের সামনে যায়। এ সময় রুমের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় সেটি ভেঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। সাইফুল ইসলামের গ্রামের বাড়ী ফরিদপুর মধুখালী বাজারের পাশে বলে জানা যায়।

এ বিষয়ে উদ্ধারকারী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাইট গার্ড তারিকুল ইসলাম জানান, সারা শরীরে আগুনে জলসানো ছিলো ও রুমের মধ্যে ধোয়ায় আছন্ন ছিল।

উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আসিফ মাহমুদ জানান, তার শরীর আগুনে জলসানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি অগ্নিদদ্ধ হয়েছেন তা জানা যায়নি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল