০১ এপ্রিল ২০২০

নিজ রুমে অগ্নিদদ্ধ গোয়ালন্দ উপজেলা সেনেটারী অফিসার

নিজ রুমে অগ্নিদদ্ধ গোয়ালন্দ উপজেলা সেনেটারী অফিসার - নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দে নিজ বাসায় উপজেলা সেনেটারী অফিসার মো. সাইফুল ইসলাম শামীম (৪২) অগ্নিদগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, সাইফুল ইসলাম প্রায় ৫ বছর যাবত গোয়ালন্দ উপজেলায় সেনেটারী অফিসার হিসেবে কর্মরত আছেন। তিনি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে একা থাকতেন। বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার গোঙ্গানীর শব্দ শুনে পাশের রুমের লোকজন তার রুমের সামনে যায়। এ সময় রুমের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় সেটি ভেঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। সাইফুল ইসলামের গ্রামের বাড়ী ফরিদপুর মধুখালী বাজারের পাশে বলে জানা যায়।

এ বিষয়ে উদ্ধারকারী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নাইট গার্ড তারিকুল ইসলাম জানান, সারা শরীরে আগুনে জলসানো ছিলো ও রুমের মধ্যে ধোয়ায় আছন্ন ছিল।

উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার আসিফ মাহমুদ জানান, তার শরীর আগুনে জলসানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে তিনি অগ্নিদদ্ধ হয়েছেন তা জানা যায়নি।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল