২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

টোলারবাগ থেকে টাঙ্গাইলে, লকডাউন হলো শ্বশুরবাড়ি

টোলারবাগ থেকে টাঙ্গাইলে, লকডাউন হলো শ্বশুরবাড়ি - নয়া দিগন্ত

করোনা ভাইরাস সন্দেহে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের দু’টি বাড়ি লকডাউন করা হয়েছে। এই দু’টি বাড়িতে তিনটি পরিবার রয়েছে। পরিবারে সদস্য রয়েছেন মোট ১২ জন। এই তিন পরিবারের কর্তারা হলেন- লুৎফর রহমান, ফজলুর রহমান ও আতোয়ার রহমান। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী এই লকডাউনের ঘোষণা দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী জানান, ঢাকার মিরপুরের টোলারবাগ এলাকার লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে বাসাইলের ওই গ্রামে তার শ্বশুর লুৎফর রহমানের বাড়িতে এসে ওঠেন। গত পাঁচ দিন ধরে তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন। এ সময় জাহাঙ্গীর আলমের শ্বশুর লুৎফর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

মোহাম্মদ ফজলে এলাহী আরো বলেন, ওই বাড়ির কেউ এখন আর বাইরে যেতে পারবেন না। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করে ওই পরিবারের মাঝে হস্তান্তর করবেন।



আরো সংবাদ


`দোষারোপের সংস্কৃতির ফলে মূল অপরাধীরা পার পেয়ে যায়' রাষ্ট্রীয়ভাবে মিলাদুন্নবী পালিত হওয়ায় রাষ্ট্রের মর্যাদা বৃদ্ধি পেয়েছে : চসিক মেয়র ভোটার তালিকায় মৃত অর্জুন হাইকোর্টের আদেশে জীবিত, করবেন নির্বাচন পশ্চিম তীরে ১৩৫৫ বাড়ি নির্মাণ করবে ইসরাইল দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী মানবসভ্যতার অবিচ্ছেদ্য অংশ হচ্ছে মিডিয়া : আবদুল্লাহ তাহের রবি’র শিক্ষার্থীদের চুল কাটার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ নয়া দিগন্তের ১৮ বছরে পর্দাপণ : কুমারখালীতে আলোচনাসভা ও এতিমদের মাঝে খাবার বিতরণ পরীক্ষার্থী আত্মহত্যার ঘটনায় পিবিআইকে তদন্তের নির্দেশ

সকল