০৭ ডিসেম্বর ২০২১
`

টোলারবাগ থেকে টাঙ্গাইলে, লকডাউন হলো শ্বশুরবাড়ি

টোলারবাগ থেকে টাঙ্গাইলে, লকডাউন হলো শ্বশুরবাড়ি - নয়া দিগন্ত

করোনা ভাইরাস সন্দেহে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের দু’টি বাড়ি লকডাউন করা হয়েছে। এই দু’টি বাড়িতে তিনটি পরিবার রয়েছে। পরিবারে সদস্য রয়েছেন মোট ১২ জন। এই তিন পরিবারের কর্তারা হলেন- লুৎফর রহমান, ফজলুর রহমান ও আতোয়ার রহমান। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী এই লকডাউনের ঘোষণা দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী জানান, ঢাকার মিরপুরের টোলারবাগ এলাকার লকডাউন হওয়া একটি বাড়ি থেকে জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি তার স্ত্রী ও এক সন্তানকে নিয়ে পালিয়ে বাসাইলের ওই গ্রামে তার শ্বশুর লুৎফর রহমানের বাড়িতে এসে ওঠেন। গত পাঁচ দিন ধরে তিনি ওই বাড়িতে অবস্থান করছিলেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে প্রশাসনকে জানায়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী অভিযান চালিয়ে ওই বাড়ির তিনটি পরিবারকে লকডাউন ঘোষণা করেন। এ সময় জাহাঙ্গীর আলমের শ্বশুর লুৎফর রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

মোহাম্মদ ফজলে এলাহী আরো বলেন, ওই বাড়ির কেউ এখন আর বাইরে যেতে পারবেন না। তাদের খাবারের বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি লোক দিয়ে বাজার করে ওই পরিবারের মাঝে হস্তান্তর করবেন।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)