০১ জুন ২০২০

টাঙ্গাইল মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট

টাঙ্গাইল মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট - নয়া দিগন্ত

তৃতীয় দিনের মত বৃহস্পতিবার যানজট সৃষ্টি হয়েছিল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে। এদিন টাঙ্গাইল বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার সড়কে এই যানজটর সৃষ্টি হয়। এই যানজট ভোর থেকে দুপুর পর্যন্ত তীব্র আকারে থাকলেও বিকেলের দিকে যান চলাচল ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসে।

দুপুরে মহাসড়কে গিয়ে দেখা যায় গাড়ীর প্রচুর চাপ। ঢাকা থেকে উত্তরবঙ্গমূখী লেনে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। গাড়ী যেন চলছেই না। যাত্রীবাহী বাস চলাচল নিষিদ্ধ থাকলেও রাস্তায় চলছে বাস। তবে পন্যবাহী ট্রাকের সংখ্যাই বেশী। বাসের সংখ্যা কম থাকায় ট্রাকের যাত্রী হয়েই অনেককে বাড়ি ফিরতে দেখা যায়। টানা ১০ দিন ছুটি পেয়ে করোনা ভাইরাসে সংক্রমণের ঝুঁকি উপেক্ষা করে রাজধানী থেকে বাড়ি ফিরছেন হাজার হাজার মানুষ। এজন্য অতিরিক্ত যানবাহনের চাপে মহাসড়কে যানজটের সৃষ্টি হয় বলে জানায় পুলিশ। যানজট এড়াতে অনেক বাসকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় থেকে বিকল্প সড়ক হিসেবে গোবিন্দাসী-ভূঞাপুর-পালিমা হয়ে চলাচল করতে দেখা যায়। তবে টাঙ্গাইল শহর থেকে দুরপাল্লার কোন বাস চলাচল করেনি। টাঙ্গাইল নতুন বাসটার্মিনালে বাস পার্কিং করে অলস সময় কাটান বাসের শ্রমিকেরা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আইয়েবুর রহমান সাংবাদিকদের জানান, সরকারি ছুটি ঘোষণার কারণে সড়কে ঘরমুখো মানুষের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। এজন্য মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হচ্ছে।


আরো সংবাদ

আসছে ‘অর্থনৈতিক উত্তরণ ভবিষ্যৎ পথপরিক্রমা’র বাজেট বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৬২ লাখ ছাড়ালো ঝাড়-ফুঁকের অজুহাতে কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ বাজিতপুরে একই পরিবারের ৩ জনসহ আরো ৬ জন করোনায় আক্রান্ত যুক্তরাষ্ট্রে কেন কিছু প্রতিবাদ সহিংসতায় রূপ নেয় ভারতীয় সুতা আমদানি রুখতে বিটিএমএ’র অ্যান্টিডাম্পিং শুল্ক আরোপের দাবি আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার : ইলহান ওমর হিন্দুত্ববাদের জনক সাভারকর ছিলেন ব্রিটিশ এজেন্ট : বিচারপতি কাটজু ইসলামের দৃষ্টিতে সুবিচার বসনিয়ার ইসলামী শিক্ষার শ্রেষ্ঠ পীঠস্থান গুপ্তচর বৃত্তির অভিযোগে ভারত থেকে দুই পাকিস্তানি কূটনীতিক বহিষ্কার

সকল





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu