১২ আগস্ট ২০২০

অভাব-অনটনের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

অভাব-অনটনের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - ছবি : সংগৃহীত
24tkt

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামে মো. সোহরাব হোসেন (২৫) নামের এক ব্যাক্তি ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার স্ত্রী নিলুফা বেগম, সে এক ছেলে এক মেয়ের জনক।

পুলিশ ও স্বজনদের থেকে জানা যায়, প্রায় দুই বছর যাবত সে মোল্লাকান্দি গ্রামের আজিজ মুন্সীর বাড়িতে ভাড়া থাকতেন। বেশ কিছুদিন যাবত অভাব-অনটনে ভুগছিলো পরিবারটি। ২৫ মার্চ বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে বাড়িতে কেউ না থাকায় গলায় ওড়না প্যাঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তাকে ঝুলতে দেখে তার স্ত্রী চিৎকার দিলে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘরের দরজা ভেঙ্গে লাশ নিচে নামায়।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, সোহরাবের স্ত্রী ও ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। লাশের সুরতহাল করা হয়েছে। এ বিষয় তাদের কোনো অভিযোগ নাই। একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ

দেশে চীনা ভ্যাকসিনের পরীক্ষা নিয়ে সিদ্ধান্ত আগামী সপ্তাহে মেজর সিনহা হত্যার ঘটনায় পুলিশ কি চাপের মুখে? অক্টোবরে ক্রিকেটে ফিরছে বাংলাদেশ, সাকিবের খেলা নিয়ে গুঞ্জন রাষ্ট্রপতির কাছে তিন দেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ২০২১ সাল পর্যন্ত ফিফা, এএফসি’র ম্যাচ স্থগিত সমঝোতার বৈঠকে ছাত্রলীগ নেতাকে মারধর,  থানায় অভিযোগ ওসি শিশিরের অপকর্ম তদন্তে পুলিশ হেডকোয়াটার্সের টিম বরিশালে বঙ্গবন্ধুকে স্মরণ করে প্লাজমা সেন্টার উদ্ধোধন করবে গণস্বাস্থ্য হাসপাতাল ইউরোপে আবার ব্যাপক সংক্রমণের আশংকা কয়েক দফায় বেড়ে কমেছে স্বর্ণের দাম কাশ্মিরে আবারো সংঘর্ষ, ১ ভারতীয় সেনা ও ১ উগ্রবাদী নিহত

সকল