০১ এপ্রিল ২০২০

মুন্সীগঞ্জে কোয়ারেন্টাইনে ৪২৭ জন

মুন্সীগঞ্জে কোয়ারেন্টাইনে ৪২৭ জন - ছবি : সংগৃহিত

মুন্সীগঞ্জ জেলার ছয় উপজেলায় গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনে যুক্ত হয়েছেন আরো ৪০ জন। সব মিলিয়ে এ পর্যন্ত মোট ৪২৭ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।

এছাড়া ৮৬ জনকে নির্দিষ্ট মেয়াদ পূর্ণ করায় কোয়ারেন্টিন থেকে মুক্তি দেয়া হয়েছে। বুধবার মুন্সীগঞ্জ জেলা সিভিল সার্জন আবুল কালাম আজাদ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, জেলার ৬টি উপেজলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৪০ জনসহ মোট ৪২৭ জন হোম কায়ারেন্টাইনে আছেন।

প্রতিদিন স্বাস্থ্য বিভাগের চিকিৎসকরা বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নিচ্ছেন। ৪২৭ জনকে বাইরে ঘোরাফেরা না করে বাসায় অবস্থান করার পরামর্শ দেওয়া হচ্ছে। কেউ আদেশ অমান্য করে তবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল