১১ মে ২০২১
`

মানিকগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ - ছবি : সংগৃহিত

মানিকগঞ্জের ঘিওরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার তরা ক্রসব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হযরত আলী (৪০)। তিনি ঢাকার তুরাগ থানার কালীবাড়ি কাউনিয়া এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

স্থানীয় বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বুধবার রাতে ঝিনাইদহ থেকে নিজের প্রাইভেটকার চালিয়ে ঢাকায় ফিরছিলেন হযরত আলী। রাত সাড়ে ১২টার দিকে সেটি ঢাকা-আরিচা মহাসড়কের তরা ক্রসব্রিজ এলাকায় পৌঁছায়। সেখানে পাটুরিয়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের চালক হযরত আলী। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাসুদেব সিনহা বলেন, প্রাইভেটকারে আরও একজন আরোহী ছিলেন। তিনি সামান্য আহত হন। স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৪১২)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৮৫৬৪)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০০৫)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৪৪১)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৫৭)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫১১৯)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৩৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৮০)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪১১৫)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৯০৯)