২৯ সেপ্টেম্বর ২০২০

মানিকগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ - ছবি : সংগৃহিত

মানিকগঞ্জের ঘিওরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার তরা ক্রসব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হযরত আলী (৪০)। তিনি ঢাকার তুরাগ থানার কালীবাড়ি কাউনিয়া এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

স্থানীয় বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বুধবার রাতে ঝিনাইদহ থেকে নিজের প্রাইভেটকার চালিয়ে ঢাকায় ফিরছিলেন হযরত আলী। রাত সাড়ে ১২টার দিকে সেটি ঢাকা-আরিচা মহাসড়কের তরা ক্রসব্রিজ এলাকায় পৌঁছায়। সেখানে পাটুরিয়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের চালক হযরত আলী। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাসুদেব সিনহা বলেন, প্রাইভেটকারে আরও একজন আরোহী ছিলেন। তিনি সামান্য আহত হন। স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৪)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)