২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

মানিকগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১ - ছবি : সংগৃহিত

মানিকগঞ্জের ঘিওরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার তরা ক্রসব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হযরত আলী (৪০)। তিনি ঢাকার তুরাগ থানার কালীবাড়ি কাউনিয়া এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে।

স্থানীয় বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বুধবার রাতে ঝিনাইদহ থেকে নিজের প্রাইভেটকার চালিয়ে ঢাকায় ফিরছিলেন হযরত আলী। রাত সাড়ে ১২টার দিকে সেটি ঢাকা-আরিচা মহাসড়কের তরা ক্রসব্রিজ এলাকায় পৌঁছায়। সেখানে পাটুরিয়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের চালক হযরত আলী। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাসুদেব সিনহা বলেন, প্রাইভেটকারে আরও একজন আরোহী ছিলেন। তিনি সামান্য আহত হন। স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাস ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এ ঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

এসএমপি ক‌মিশনার গোলাম কিবরিয়া বদ‌লি টাঙ্গাইলে গণধর্ষণের শিকার কলেজছাত্রীকে দেখতে হাসপাতালে কাদের সিদ্দিকী রুহুল আমিন গাজীকে গ্রেফতারে জামায়াত সেক্রেটারির নিন্দা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবে না বিএনপি : আমান ঢামেক হাসপাতালকে ৫ হাজার শয্যায় উন্নীত করা হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী মাদরাসাছাত্রকে নির্যাতন, শিক্ষক গ্রেফতার বড়াইগ্রামে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫ নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলা : চরভদ্রাসনের সেই স্কুল পরিদর্শনে ইসির তদন্ত কমিটি কারা অধিদফতরের সাবেক ডিআইজি বজলুরের বিচার শুরু নোয়াখালীতে নারীকে ৫ টুকরো করে হত্যার রহস্য উদ্ঘাটন অনিয়ম রোধে একমাত্র পথ সেন্ট্রাল ফাইলিংয়ের ব্যবস্থা : প্রধান বিচারপতি

সকল