০৩ এপ্রিল ২০২০

মুন্সীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আরো ৪০ জন

-

মুন্সীগঞ্জের ছয়টি উপজেলায় ২৪ ঘণ্টায় নতুন করে যুক্ত হয়েছেন ৪০ জন। এ নিয়ে এই পর্যন্ত ৪২৭ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। তাদের নির্দিষ্ট সময় পর্যন্ত বাড়িতে অবস্থান করার জন্য পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। বিকেল ২টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন আবুল কালাম আজাদ।

এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকাদের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ছয়জন, গজারিয়াতে সাতজন, টংগিবাড়ীতে চারজন, সিরাজদিখানে ১২ জন, শ্রীনগরে পাঁচজন ও লৌহজং উপজেলায় ছয়জন নিয়ে সর্বমোট ৪০ জন। এ পর্যন্ত সর্বমোট ১৭০ জন ছাড়পত্র নিয়ে হোম কোয়ারেন্টাইন সমাপ্ত করেছেন।

মুন্সীগঞ্জ স্বাস্থ্য বিভাগ থেকে শুধু বিদেশফেরতদের কোয়ারেন্টাইনের জন্য নির্দেশনা দেয়া হচ্ছে। গতকাল মঙ্গলবার পর্যন্ত এর সংখ্যা ছিল ৪৩২ জন।


আরো সংবাদ

ক্রিকেট খেলার স্ট্যাম্পের আঘাতে কিশোরের মৃত্যু করোনার লক্ষণে ছেলের মৃত্যু, কোয়ারেন্টাইনে পরিবার ঘিওরে কর্মহীনদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন পুলিশ কুমিল্লায় করোনায় আক্রান্ত সন্দেহে ২ ব্যক্তির বাড়ি লকডাউন গজারিয়ায় বৈঠার আঘাতে জেলে নিহত রাজবাড়ীর শা‌রি‌রিক ও বাকপ্র‌তিবন্ধী হকা‌র হা‌সেমের আকু‌তি বাংলাদেশে করোনা মহামারি আকারে না এলেও আমরা শঙ্কিত : হানিফ ১০ টাকা কেজিতে মাসে ৩০ কেজি চাল পাবে ৫০ লাখ পরিবার সিরাজগঞ্জের সলঙ্গায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় ব্যতিক্রম উদ্যোগ, টাকা দিয়ে অটোচালককে সরানো হচ্ছে সড়ক থেকে রাণীনগরে সাড়ে ৫ হাজার কেজি চাল উদ্ধার

সকল