০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ১১


রাজবাড়ীর বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যবসায়ীর নাম এনায়েত সরদার (৫০)। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া গ্রামের আনায়েত সরদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। শনিবার রাত ১০টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরো ১১ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদেরকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আহতরা হলেন জুলফিকার (২৫), বিমল দাস (৬০), সম্পদ (৪৫), কালু দাস (৪২), বজ দাস (৩৫), প্রদীপ দাস (৩০), জিয়ারুল ইসলাম (৩৫), রিচাত (৫৩), বুলবুল (২৫), প্রবীর দাস (৪৪) ও বাহারুল (২৫)। এরা সবাই সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া ও ভাইয়া গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে  প্রদীপ দাসের অবস্থা আশঙ্কাজনক।

আহত জিয়াউল জানান, শনিবার সকালে আমরা ১০ জন পেঁয়াজ কেনার জন্য বালিয়াকান্দির সমাধিনগর বাজারে আসি। সারাদিন পেঁয়াজ কিনে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়া হলে আমতলা বাজার পার হয়ে ট্রাকটি উল্টে যায়। রাস্তাটি অত্যন্ত খারাপ ছিল। রাস্তার মাঝে বড় বড় গর্ত ছিল। যা ট্রাক চালক বুঝতে পারেনি।

নিহতের ভাই রিফাত সরদার বলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজার থেকে পেঁয়াজ কিনে একটি ট্রাকে করে (যশোর ট-১১-৫০০৭) সাতক্ষীরার কবিরমুনি বাজারে নেয়া হচ্ছিল। আমতলা বাজার এলাকায় পৌছালে ট্রাকটি উল্টে তার ভাই এনায়েত সরদার মারা যায় এবং ১০জন আহত হয়।

পরে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদেরকে বালিয়াকান্দি ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শংকর বিশ্বাস বলেন, শনিবার রাতে  ট্রাক (যশোর-ট, ১১-৫০০৭) রাস্তার মাঝে গর্তে পড়ে উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। খবরটি পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচে থেকে ব্যবসায়ীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক এনায়েত নামে একজনকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ


premium cement
গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি বইয়ের ওপর সওয়ার হয়ে সরকারবিরোধী অপতৎপরতা চলছে : শিক্ষামন্ত্রী

সকল