৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত, আহত ১১


রাজবাড়ীর বালিয়াকান্দিতে পেঁয়াজবোঝাই ট্রাক উল্টে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যবসায়ীর নাম এনায়েত সরদার (৫০)। তিনি সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া গ্রামের আনায়েত সরদারের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। শনিবার রাত ১০টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরো ১১ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদেরকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আহতরা হলেন জুলফিকার (২৫), বিমল দাস (৬০), সম্পদ (৪৫), কালু দাস (৪২), বজ দাস (৩৫), প্রদীপ দাস (৩০), জিয়ারুল ইসলাম (৩৫), রিচাত (৫৩), বুলবুল (২৫), প্রবীর দাস (৪৪) ও বাহারুল (২৫)। এরা সবাই সাতক্ষীরা জেলার তালা উপজেলার জেটুয়া ও ভাইয়া গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে  প্রদীপ দাসের অবস্থা আশঙ্কাজনক।

আহত জিয়াউল জানান, শনিবার সকালে আমরা ১০ জন পেঁয়াজ কেনার জন্য বালিয়াকান্দির সমাধিনগর বাজারে আসি। সারাদিন পেঁয়াজ কিনে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়া হলে আমতলা বাজার পার হয়ে ট্রাকটি উল্টে যায়। রাস্তাটি অত্যন্ত খারাপ ছিল। রাস্তার মাঝে বড় বড় গর্ত ছিল। যা ট্রাক চালক বুঝতে পারেনি।

নিহতের ভাই রিফাত সরদার বলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজার থেকে পেঁয়াজ কিনে একটি ট্রাকে করে (যশোর ট-১১-৫০০৭) সাতক্ষীরার কবিরমুনি বাজারে নেয়া হচ্ছিল। আমতলা বাজার এলাকায় পৌছালে ট্রাকটি উল্টে তার ভাই এনায়েত সরদার মারা যায় এবং ১০জন আহত হয়।

পরে বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদেরকে বালিয়াকান্দি ও ফরিদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শংকর বিশ্বাস বলেন, শনিবার রাতে  ট্রাক (যশোর-ট, ১১-৫০০৭) রাস্তার মাঝে গর্তে পড়ে উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। খবরটি পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে ট্রাকের নিচে থেকে ব্যবসায়ীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক এনায়েত নামে একজনকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ


premium cement