০৯ এপ্রিল ২০২০

টাঙ্গাইলে আইনজীবীর উপর দুর্বৃত্তদের হামলা

আহত অ্যাডভোকেট মো: রুহুল আমীন - ছবি: সংগৃহীত

টাঙ্গাইল জজ কোর্টের আইনজীবী এবং জেলা অ্যাডভোকেট বার সমিতির যুগ্ম-সম্পাদক মো: রুহুল আমীনের উপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার রাতে এই হামলার ঘটনা ঘটে।

শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে গিয়ে দেখা যায় হাতে ও পায়ে ব্যান্ডেজ করা অবস্থায় বেডে শুয়ে আছেন তিনি।

অ্যাডভোকেট মো: রুহুল আমীন জানান, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আতিয়ার মাজারে তিনদিনব্যাপী ওরস চলছিল। বৃহষ্পতিবার ছিল ওরসের শেষ দিন। মাজারের কয়েকশ গজ দূরেই আমার বাড়ি। মাজার থেকে রাত সাড়ে ১০টার দিকে আমি বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছাকাছি পৌঁছুলে আগে থেকে ওৎ পেতে থাকা ৭/৮ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আমার ওপর হামলা করে। ওরা আমার মাথা লক্ষ্য করে আঘাত করলে আমি বাম হাত দিয়ে ফেরানোর চেষ্টা করি। হামলাকারীরা আমার মুখ ও মাথা কাপড় দিয়ে পেচিয়ে এলাপাতাড়িভাবে আঘাত করতে থাকে। একপর্যায়ে আমার মৃত্যু হয়েছে ভেবে ওরা আমাকে ফেলে রেখে চলে যায়। পরে আমার গোঙানীর আওয়াজ পেয়ে আশেপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

উল্লেখ্য, তিনি আতিয়া মাজার কমিটির আইন বিষয়ক সম্পাদকও।

তিনি আরও বলেন, হামলায় আমার বাম হাত ও বাম পায়ের হাড় ফেটে গেছে। আমি হামলাকারী দুজনকে চিনতে পেরেছি। রাজনৈতিক কারণেই হত্যার উদ্দেশ্যে আমার ওপর এ হামলা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)