০৯ এপ্রিল ২০২০

ভাঙ্গায় ট্রাকচাপায় পুলিশ কনস্টেবল নিহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাকচাপায় এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত কনস্টেবলের নাম মো: ইউনুস শিকদার (৫২)। তিনি বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে শুক্রবার সকাল ৬টায় থানার উদ্দেশ্যে যাচ্ছিল। একপর্যায়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে পুলিশের গাড়িকে থামাতে বলেন কনস্টেবল ইউনুস। এ সময় তিনি সড়কের অপরপার্শ্বে যাওয়ার সময় দ্রুতগতিতে আসা পাথরবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে পুলিশ ও স্থানীয়রা নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মাদারীপুর রিজিওন) মো: সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত পুলিশ কনস্টেবলের লাশটি ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকের ঘাতক চালক পলাতক ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পৃথক ঘটনায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের তালমা মোড়ের অদূরে ঢাকাগামী সাকুরা পরিবহনের বাসের সাথে বিপরীতমুখী ট্রাকের সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাক চালকসহ কমপক্ষে ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন। এলাকাবাসী গুরুতর আহত ট্রাক চালককে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে বাস ও ট্রাকটি উদ্ধার করে। এ ঘটনায় সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।


আরো সংবাদ