০৮ এপ্রিল ২০২০

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় ৫ গ্রাম পুলিশ আহত

হাসপাতালে আহত গ্রাম পুলিশ সদস্যদ্বয় - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরে সন্ত্রাসী হামলায় পাঁচজন গ্রাম পুলিশ আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আরিফ বাজারে এ ঘটনা ঘটে।

ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু জানান, আরিফ বাজারে খলিল বেপারী নামে এক ব্যবসায়ীর একটি দোকান ঘর রয়েছে। সেই ঘর ভেঙে সেখানে সুলতান শেখ নামে আরেক ব্যক্তি ঘর তুলতে গেলে খলিল বেপারী গ্রাম পুলিশদের খবর দেয়। এরপর গ্রাম পুলিশেরা সেখানে গেলে তাদের উপর হামলা করে সুলতান শেখের লোকজন। এতে ৫ গ্রাম পুলিশের সদস্যরা আহত হন।

আহতদের মধ্যে পুলক সরকার (৩২) ও জামাল মল্লিক (৫০) নামে দুজনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ওই ঘটনায় মাইনুদ্দিন শেখ, ইসলাম শেখ ও ইলিয়াস মল্লিক নামে আরো তিনজন আহত হন বলে জানা গেছে।

এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)