২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাথরুমে ডিভাইস লাগিয়ে প্রবাসীর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

- সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গোপনে এক প্রবাসীর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ করার অভিযোগে সজিব নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বরাত দিয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই আবুল কালাম আজাদ জানান, ব্ল্যাক মেইল করার উদ্দেশ্যে বাথরুমের ভেন্টিলেটারের মধ্যে গোপনে ইলেকট্রনিক্স ডিভাইস ক্যামেরার সাহায্যে অজ্ঞাত কেউ ভিডিও ধারণ করে। সোমবার দুপুরে গৃহবধূ গোসল করার সময় ভেন্টিলেটারের দিকে তাকিয়ে সেই ডিভাইসটি দেখে ফেলে। পরে ডিভাইস থেকে মেমোরি কার্ড খুলে মোবাইল ডুকিয়ে দেখেন এতে তার গোসলের ভিডিও ধারণ করা হয়েছে। পরে গৃহবধূ বিষয়টি তার পরিবারের সাথে আলাপ করে তাদের পরামর্শে ডিভাইসটি একই জায়গায় রেখে দেন। সোমবার সন্ধ্যার পর একই এলাকার ইমারতের ছেলে সজিব সেটি নিতে আসলে গৃহবধূর পরিবারের লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ অভিযুক্ত সজিবকে সেখান থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় রাতেই ওই গৃহবধূ রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সজিব ডিভাইস দ্বারা ভিডিও করার কথা স্বীকার করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, ‘ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।’ সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল