০৯ এপ্রিল ২০২০

ধর্ষণের পর অজ্ঞান ছাত্রীকে হাসপাতালেও ভর্তি করেন রুবেল

ধর্ষণের পর অজ্ঞান ছাত্রীকে হাসপাতালেও ভর্তি করেন রুবেল। - নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইর সদর ইউনিয়নের গোবিন্দল মাদরাসা যায়নাব বিনতে মুহাম্মদ (সা:) ও এতিমখানার ১৪ বছরের এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করা হয়েছে। পাশবিক নির্যাতনের শিকার ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ধর্ষণকারী রুবেল (৩০) তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রী পরিচয়ে ভর্তি করেন।

অভিযুক্ত রুবেল সিংগাইর পৌর সদরের গোবিন্দল উত্তর পাড়া মহল্লার লাবলু মিয়ার ছেলে।

আজ মঙ্গলবার ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, গত শনিবার রুবেল সকাল সাড়ে ১০টার দিকে ওই ছাত্রীকে বিয়ের কথা বলে তার মোটরসাইকেলে তুলে নেন। এলাকার বিভিন্ন জায়গায় ঘুরিয়ে ঘণ্টাখানেক পরে তাকে তার বন্ধু শিবলীর সহযোগিতায় গোবিন্দল ফেরাজী পাড়া মৃত মতি মিয়ার পরিত্যক্ত ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

ভিকটিম জানান, গত দু’মাস আগে রুবেলের সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন তাকে বিয়ের কথা বলে ওই ঘরে নিয়ে যায়। পরে তার বন্ধু শিবলী বাইরে থেকে ঘরের দরজায় তালা লাগিয়ে দেয়। পরে রুবেল তাকে ইচ্ছার বিরুদ্ধে দু’বার ধর্ষণ করে। এ সময় সে অজ্ঞান হয়ে পড়লে রুবেল তাকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে স্ত্রী পরিচয়ে ভর্তি করে।

ভিকটিম আরো জানায়, পাশবিক নির্যাতনে তার ক্ষত হওয়া স্থানে পাঁচটি সেলাই করা হয়েছে এবং অতিরিক্ত রক্তক্ষরণও হয়েছে। জ্ঞান ফিরে এলে হাসপাতাল কর্তৃপক্ষ তার পরিবারকে বিষয়টি অবগত করে।

এ বিষয়ে অভিযুক্ত রুবেলের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় জেনেই লাইন কেটে দেন।

ঘটনার দিন সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডা: অমিত কুমার তরফদার বলেন, ভিকটিমকে স্ত্রী পরিচয় দিয়ে আঘাতের কথা বলে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অন্য বিষয়গুলো নার্সরা দেখেছেন।

অভিযুক্ত রুবেলের পরিবার প্রভাবশালী হওয়ায় মামলা করার সাহস পাচ্ছেন না বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবারটি। আতংকে দিন কাটছে তাদের। স্থানীয়ভাবে চলছে ধামাচাপা দেয়ার চেষ্টাও।

মাদরাসা যায়নাব বিনতে মুহাম্মদ (সা:) ও এতিমখানার মোহতামিম দেওয়ান রফিকুল ইসলামসহ এলাকাবাসী এ ন্যাক্কারজনক ঘটনার বিচার দাবি করেছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু বলেন, এ ঘটনায় ভিকটিমের পরিবার আমার কাছে বিচার নিয়ে এসেছিলেন। বিষয়টি স্পর্শকাতর বিধায় আমি তাদেরকে থানায় পাঠিয়েছি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, কেউ অভিযোগ নিয়ে আসেনি। আপনার কাছ থেকে খবর শুনলাম। এখনই পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নিচ্ছি।

দেখুন:

আরো সংবাদ

জরুরি সেবা চালু রাখতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৬ নির্দেশনা চাঁদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার হিন্দু প্রতিবেশীর শেষযাত্রায় লাশ কাঁধে মুসলিম পড়শিরা বেনাপোল বন্দর শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ আফিল উদ্দিন এমপির  কুমিল্লায় গুজব ছড়ানোর অভিযোগে দুই যুবক কারাগারে আইসোলেশনে মারা যাওয়া যুবকের শরীরে করোনা মেলেনি দুই হাজার করোনা আইসোলেশন বেড হবে : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি করোনায় আক্রান্ত করোনা ঠেকাতে ১০০ ভাগ সফল যে ‘মডেল’ ত্রাণ সমন্বয় কমিটি গঠন করলেন তথ্যমন্ত্রী হুমকি দিয়ে ওষুধ নেয়ার পর মোদিকে ‘মহান’ বললেন ট্রাম্প

সকল