২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আসামী খুঁজে পায় না পুলিশ

প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আসামী খুঁজে পায় না পুলিশ - নয়া দিগন্ত

মাদারীপুর জেলার শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক দুর্জয় মাহমুদ বাচ্চু মৃধা হত্যা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেফতার করছে না বলে অভিযোগ উঠেছে। পুলিশের খাতায় মামলার এক ও দুই নম্বর আসামী আসামী খায়রুল আমিন ও কোহিনুর রহমান পলাতক।

গতকাল সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে তাদের প্রকাশ্যেই দেখা গেছে শিবচর থানার ওসির সাথে। সেই ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এদিকে হত্যা মামলার আসামী গ্রেপ্তার না হওয়ায় ক্ষুব্ধ এলাকাবাসী ও নিহতের স্বজনরা।

জানা গেছে , গত বছর ৬ সেপ্টেম্বর বিকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সালিশ মীমাংসায় ডেকে নেয়। এসময় প্রতিপক্ষ কোহিনুর রহমানের লোকজনের হামলায় গুরুতর আহত হন বাচ্চু। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বাচ্চু।

নিহতের বড় ভাই মামলার বাদী বাবলু মৃধা বলেন, ‘আমার ভাইকে কোহিনুর মাস্টার ও তার লোকজন মারধর করায় তার মৃত্যু হয়েছে। আসামীরা প্রকাশ্যেই বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। সোমবার ছাত্রলীগের একটি অনুষ্ঠানে মামলার প্রধান দুই আসামী ও শিবচর থানার ওসি ও নেতাদের সাথে একই মঞ্চেই ছিলো। অথচ পুলিশ এই এজাহারভুক্ত আসামীদের দেখেও গ্রেপ্তার করছে না। আমার ভাই এর হত্যাকারীদের বিচার চাই।

শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ প্রকাশ্যে হত্যা মামলার আসামীরা ঘুরে বেড়ালেও পুলিশ গ্রেপ্তার না করা প্রসঙ্গে কোন উত্তর দিতে পারেনি। তবে তিনি বলেন, ‘এই মামলায় চার্জশীট হয়েছে। বাকি বিচার আদালত করবে।’


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল